চাঁদপুরের হাইমচরে যুবককে কুপিয়ে হত্যা

বিশেষ প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের চরপোড়ামুখী গ্রামে হাসিম রাঢ়ির পুত্র মিস্টার রাঢ়িকে (৩৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। নিহত যুবকের রক্তাক্ত লাশ স্থানীয় আলী আরশাদ রাঢ়ির সুপারী বাগান থেকে উদ্ধার করেছে হাইমচর থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার চরপোড়ামুখী গ্রামের হাসিম রাঢ়ির ছেলে মিস্টার রাঢ়ির রক্তাক্ত মৃতদেহ দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে সংবাদ দেয়। খবর পেয়ে চাঁদপুর থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টিম তদন্তের জন্য ঘটনাস্থলে আসে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত মিস্টার ও তার বড় ভাই আক্তার গতকাল বিকেলে দুই ভাই দিনমজুরের কাজ করে বাড়ি আসে। বিকেল হতে মিস্টারের খোঁজ পাওয়া যায়নি। রাতে তার বাড়ির লোকজন খোঁজাখুঁজি করলে কোথাও মিস্টারের সন্ধান মিলেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, ইতিপূর্বে মিস্টার সুদের ব্যবসায় জড়িত ছিল। কিছু দিন পূর্ব হাওলাদার বাজারে এক স্বর্ণ ব্যবসায়ী মিস্টারের বেশ কিছু টাকা আত্মসাত করেছে। তবে স্থানীয়ভাবে কারো সাথে শত্রুতা জানা নেই এলাকাবাসীর।

মিস্টারের বড়ভাই আক্তার বলেন, আমার ভাইয়ের সাথে কারো কোন শত্রুতা ছিল না। আর কোনো দিন কারো সাথে ঝগড়া করতে দেখিনি। আমরা দুই ভাই কাজ শেষে বাড়ি ফিরি একসাথে। বিকেল থেকে তার কোন খোঁজ পাইনি। সকালে এলাকার মানুষজনের কাছে জানতে পারেন মিস্টার লাশ বাগানে পড়ে আছে।

মিস্টারের বাবা হাসিম রাঢ়ি জানান, তার ছেলের সাথে কারো কোনো শত্রুতা ছিল না। কে বা কারা তার পুত্রকে হত্যা করেছে তা বের করে হত্যাকারীর শাস্তি প্রদানে পুলিশের প্রতি অনুরোধ জানান তিনি।

হাইমচর থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান জানান, নিহত মিস্টারের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে এবং গলায় কাপড়ের চাপ পড়ে আছে। লাশ উদ্ধারের স্থানে মিস্টারের মাথার রক্ত পড়ে আছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, হত্যাকান্ডের রহস্য উদঘাটনে অধিকতর তদন্ত চলছে।

নিহত মিস্টারের পিতা হাসিম রাঢ়ি বাদী হয়ে হাইমচর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)