হাইমচরে নারায়নগঞ্জ ও নরসিংদী ফেরত দু’টি পরিবার হোম কোয়ারেন্টাইনে

মো. খুরশিদ আলম :
হাইমচরে নারায়নগঞ্জ ফেরত যুবকের পরিবার ও নরসিংদী ফেরত রহিমার পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে, বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মেজবাউল আলম ভুঁইয়া।

হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউপি সদস্য মিজান শেখ জানান, ৮নং ওয়ার্ড চরভাঙ্গা এলাকার বাদামতলী সংলগ্ন শুক্কুর মৈশালের পুত্র শরীফ রোববার সন্ধ্যায় করোনা আক্রান্তে লকডাউন করা নারায়নগঞ্জ হতে বাড়ি এসেছে, বিষয়টি তিনি সোমবার জেনেছেন। সোমবার সন্ধ্যায় সংবাদ পেয়ে প্রশাসন শুক্কুর মৈশালের পরিবারকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মেজবাউল আলম ভুঁইয়া বলেন, আমরা সংবাদ পেয়েছি চরভাংগা শুক্কুর মৈশালের পুত্র শরীফ গতকাল সোমবার ঢাকা হতে নারায়নগঞ্জ সাময়িক অবস্থান করে গতকাল হাইমচরে এসেছে, এছাড়া নরসিংদী হতে চরভৈরবী ১নং ওয়ার্ডে রহিমা বেগম এসেছেন, সন্ধ্যা হতে এদের বাড়িতে গিয়ে দুই পরিবারকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইন থাকার নির্দেশ প্রদান করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরো জানান, সরকার জনগণের জানমাল রক্ষায় ঘরে থাকা ও সামাজিক দূরত্ব নিশ্চত করন উপজেলার বাংলাবাজার, কাটাখালী, নয়ানীসহ বিভিন্ন এলাকায় সচেতনতামূলক অভিযানকালে বেআইনী চলাচল ও জনসমাগম করয়া দু’জনকে ৩ হাজার টাকা জরিমান করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)