হাজীগঞ্জে মেজর রফিকুল ইসলাম এমপির খাদ্য সহায়তা প্রদান

গাজী মহিনউদ্দিন :
মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় হাজীগঞ্জের দু’টি ইউনিয়নে চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ সদস্য, নৌ-পরিবহন মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম এমপির ব্যক্তিগত উদ্যোগে উপার্জনহীন ৬ শতাধিক পরিবারের মাঝে খাদ্যদ্রব্য সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার উপজেলার ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়ন ও ২নং বাকিলা ইউনিয়নে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ সময় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন মেজর (অব.) রফিকুল ইসলাম এমপি। করোনা ভাইরাসে লকডাউন থাকায় ঢাকা থেকে আসতে না পারার কারণে দুঃখ প্রকাশ করেন।

মেজর (অব.) রফিকুল ইসলাম এমপির পক্ষে খাদ্য সহায়তা প্রদান করেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা উন্নয়ন কমিটির সমন্বয়ক আলহাজ্ব অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা উন্নয়ন সমন্বয়ক কমিটির যুগ্ম প্রধান সমন্বয়ক হাজী জসিম উদ্দিন, ২নং বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সোহেল, হাজীগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী।

এদিন সকাল ১১টায় ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়নের ৩শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। দুপুর ১২টায় ২নং বাকিলা ইউনিয়নে ৩শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)