হাসান আলী স্কুলের স্টুডেন্ট কেবিনেট সভাপতির খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময়ে সরকারি ও বে-সরকারি সংস্থার পাশাপাশি গরীব, অসহায় ও কর্মহীন মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে এসেছেন অনেকে। এর অংশ হিসেবে পিছিয়ে নেই শিক্ষার্থীরাও।

চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, সহপাঠী ও অভিভাবকদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট সভাপতি প্রীতম ঢালীর উদ্যোগে ৬০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। গত সোমবার কেবিনেট সভাপতিসহ অন্যান্য শিক্ষার্থীরা এসব খাদ্য সামগ্রী শহরের অসহায় লোকদের হাতে পৌঁছে দেন।

শিক্ষার্থীরা জানায়, আলহামদুলিল্লাহ, আপনাদের সকলের সহায়তায় আমরা হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ৬০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছি। যদিও আমরা বলেছিলাম, যে ৪০ জনকে খাদ্য সহায়তা প্রদান করবো। ভেবেছিলাম এ কাজে অনেকের কাছ থেকে সাড়া পাবো না। কিন্তু এ উদ্যোগ নেয়ার পরে আমাদের বন্ধু হতে শুরু করে পরিবারের লোকজন এত ভালোভাবে সাড়া দেয় আমরা আসলেই মুগ্ধ হয়ে গেছি। আর আমাদের এই মহৎ উদ্যোগ নেয় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় স্টুডেন্ট কেবিনেটের প্রধানমন্ত্রী প্রীতম ঢালী।

তারপর আমরা তার উদ্যোগে সাড়া দিয়ে সবার সম্মিলিত প্রচেষ্টায় আমাদের এই কাজ আজকে সফল করেছি। যারা আমাদেরকে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। আমরা এই কঠিন সময়ে ৬০টি পরিবারকে সাহায্য করতে পেরে খুবই খুশি। ভবিষ্যতে এইরকম আরো সুযোগ পেলে আমরা ইনশাআল্লাহ কাজে লাগাবো আপনাদের সকলের সহায়তায়। দোয়া করবেন আমাদের জন্য।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)