৪ হাজার দরিদ্র পরিবারের মাঝে জেলা পরিষদের খাদ্য সহায়তা

করোনা থেকে রক্ষায় সামাজিক দূরত্ব বজায় রাখুন : আলহাজ ওচমান গনি পাটওয়ারী

শরীফুল ইসলাম
চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, আপনারা জানেন ইতিমধ্যেই মহামারি করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় দেশবাসী সুরক্ষার জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিক নির্দেশনা দিয়েছেন। দেশের স্বাস্থ্য বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকগণও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বেশ কিছু পরামর্শ দিয়েছেন। আসুন, করোনা ভাইরাস থেকে রক্ষায় আমরা সবাই সামাজিক দূরত্ব বজায় রাখি ও সচেতন থেকে স্বাস্ত্যবিধি মেনে চলি।

বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে জেলা পরিষদ সদস্যদের মাধ্যমে ৪ হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে তিনি একথা বলেন।

আলহাজ ওচনাম গণি পাটওয়ারী আরো বলেন, আমরা চাঁদপুর জেলা পরিষদের পক্ষ থেকে নিজস্ব অর্থায়নে ৪ হাজার করে মাক্স, সাবান ও হ্যান্ড স্যানিটেশন দিয়েছি। আজকে আমরা আবার ৪ হাজার অসহায় পরিবারের জন্য খাদ্য সামগ্রী প্যাকেটজাত করেছি। এই খাদ্য সামগ্রীগুলো জেলা পরিষদের সকল সদস্য, সংরক্ষিত সদস্যদের মাধ্যমে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে পৌঁছে দেয়া হবে। এর পাশাপাশি চাঁদপুরের যুবলীগ, ছাত্রলীগ এবং বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবী ভাইয়েরাও এই কাজে আমাদেরকে সহযোগিতা করছে।

তিনি আরো বলের, গত ৩১ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে জেলা প্রশাসন, বিভাগীয় কমিশনার, আইনশৃঙ্খলা বাহিনী এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন। এতে তিনি একটি বিষয় সবাইকে পরামর্শ দিয়েছেন যে, এই মহামারী ভাইরাস থেকে দেশবাসীকে সুরক্ষা দিতে আমরা সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে অবস্থান করব। তাই আসুন, আমরা যার যার অবস্থান থেকে এই পরিস্থিতি মোকাবেলায় সম্মিলিতভাবে কাজ করি।

এ সময় চাঁদপুর জেলা পরিষদের সকল সদস্য, সংরক্ষিত আসনের সদস্য এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন