Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন স্থগিতের গুজব!

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন স্থগিত হওয়ার গুজবে বিব্রত প্রার্থী, ভোটার ও জনসাধারণ। গত কয়েক দিন ধরেই ফেইসবুকে আকার-ইঙ্গিতে নির্বাচন স্থগিত হওয়ার বিভিন্ন পোস্ট দিচ্ছিল শহরের কয়েকজন ব্যক্তি। গতকাল শনিবার ঢাকা থেকে প্রকাশিত যুগান্তর ও আমাদের সময় পত্রিকায় এ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর সেই গুজব সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন শনিবার রাতে চাঁদপুর প্রবাহকে বলেন, চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন স্থগিত হওয়ার লিখিত কিংবা মৌখিক কোনো তথ্য আমাদের কাছে আসেনি। গণমাধ্যম ও ফেইসবুকে এ সংক্রান্ত তথ্য প্রকাশের পর আমরা ঊর্ধ্বতন অফিসে যোগাযোগ করেও এর কোনো সত্যতা পাইনি।

এ ব্যাপারে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থী এবং প্রকাশিত গণমাধ্যমের গুরুত্বপূর্ণ সূত্রের সাথে আলাপ করেও নির্বাচন স্থগিতের কোনো সত্যতা পাওয়া যায়নি। দিনশেষে বিষয়টি গুজব বলেই সব মহল থেকে তথ্য পাওয়া গেছে। তবে চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন নিয়ে একটি পক্ষ উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন বলে জানা গেছে। যা এখনো শুনানীর অপেক্ষায় আছে।

আগামী ১৭ অক্টোবর চাঁদপুর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন, সাধারণ সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত সদস্য পদে ১২জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১জন, সাধারণ সদস্য পদে ৮জন ও সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ৩জন নির্বাচিত হবেন।

Exit mobile version