Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুর পৌরসভার মেয়র পদে বিএনপির প্রার্থী চূড়ান্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী চূড়ান্ত করেছে জেলা বিএনপি। আজ শনিবার সকাল ১১টায় স্থানীয়ভাবে মেয়র পদের দলীয় প্রার্থী ঘোষণা করবে জেলা বিএনপি নেতৃবৃন্দ। তবে দলীয় মনোনয়ন তথা ধানের শীষ প্রতীক বরাদ্দ দিবে কেন্দ্র্রীয় বিএনপি।

জেলা বিএনপি নেতৃবৃন্দ আশা করছে, কেন্দ্রীয় কমিটি জেলা কমিটির চূড়ান্ত করা প্রার্থীকে দলীয় মনোনয়ন তথা ধানের শীষ প্রতীক বরাদ্দ দিবেন। মনোনয়ন ও প্রতীক সংক্রান্ত চিঠি আজ-কালের মধ্যেই প্রার্থীকে হস্তান্তর করা হতে পারে।

এর আগে দলীয় প্রার্থী মনোনয়নের লক্ষ্যে শুক্রবার বিকেল থেকে রাত ১১টা পর্যন্ত জেলা বিএনপির আহ্বায়কের বাসায় দফায় দফায় রুদ্ধদ্বার বৈঠক হয়। বৈঠকে একক প্রার্থী চূড়ান্ত করা হলেও নাম ঘোষণা করা হয়নি। গতরাতে জেলা বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, আজ শনিবার সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে প্রার্থী ঘোষণা করা হবে।

বৈঠকে উপস্থিত বিভিন্ন সূত্রে জানা গেছে, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, শহর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ছাত্রনেতা আক্তার হোসেন মাঝি মেয়র পদে বিএনপির দলীয় মনোনয়ন পেতে যাচ্ছেন। তবে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে বক্তব্য প্রদানে রাজী হননি কোনো নেতা।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপির এক নেতা শুক্রবার রাতে চাঁদপুর প্রবাহকে বলেন, আমরা আশা করছি আমাদের সর্বসম্মতিক্রমে মনোনীত প্রার্থীকে কেন্দ্রীয় কমিটি মনোনয়ন দিবে। তবে কেন্দ্রের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত বলে বিবেচিত হবে।

Exit mobile version