এমন কিছু করবেন না যাতে এত বছরের ত্যাগ এক নিমিষেই শেষ হয়ে যায় : শেখ ফরিদ আহমেদ মানিক

শাওন পাটওয়ারী :

চাঁদপুর সদর উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জেলা বিএনপির সভাপতির বাসভবন মুনিরা ভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক। এসময় তিনি বলেন, আমাদের ধৈর্যের সাথে সকল কিছু মোকাবেলা করতে হবে। কোনভাবেই দলের বদনাম করা যাবে না। আপনারা ১৭ বছর অত্যাচার নির্যাতন সহ্য করেছেন। এমন কিছু করবেন না যাতে এত বছরের ত্যাগ এক নিমিষেই শেষ হয়ে যায়।

তিনি বলেন, দল সুসংগঠিত আছে আরো সুসংগঠিত করতে হবে। দল সুসংগঠিত না থাকলে আমরা ১৭ বছর টিকতে পারতাম না। কোন অনিয়মের অভিযোগ আসলে আমরা বিন্দুমাত্র ছাড় দিবো না। জনগণকে সাথে নিয়ে আমাদের আন্দোলন-সংগ্রাম ও নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। মনে রাখবেন মানুষের ভালোবাসা ছাড়া কোন কিছু অর্জন করা সম্ভব না। কাজেই মানুষের কাছে যান মানুষকে ভালোবাসেন।

চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশনের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি অ্যাড. জাকির হোসেন ফয়সালের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, সহ-সভাপতি দেওয়ান মো. সফিকুজ্জামান, সিনিয়র যুগ্ম সম্পাদক সেলিমুস সালাম, যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মাঝি।
সভায় সদর উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন বালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফেজ ওলি আহমেদ।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)