Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

করোনার প্রভাবে মডেল থানায় বাড়তি সতর্কতা

শাওন পাটওয়ারী :
করোনা ভাইরাসের প্রভাবে চাঁদপুর মডেল থানায় বাড়তি সতর্কতা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মডেল থানায় আগতদের মাধ্যমে পুলিশ সদস্যদের মাঝে করোনা সংক্রামণ যেনো না ছড়ায় সে জন্য এ বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানা গেছে।

বুধবার সরেজমিনে মডেল থানায় গিয়ে দেখা গেছে, মডেল থানা এলাকার প্রবেশদ্বার গেইট ধারা বন্ধ রয়েছে। পকেট গেইট দিয়ে সেবা নিতে সাধারন মানুষ যাওয়া আসা করছেন। সেখানে রয়েছে পাহাড়া, সুনির্দিষ্ট কারণ ছাড়া ভিতরে প্রবেশ করতে পারবেন না। গেইটেই রয়েছে জীবাণুনাশক স্প্রে করার ব্যবস্থা। ডিউটি অফিসারের রুম নিয়ে আসা হয়েছে প্রধান ফটকের পাশে।

তবে অনেকেই বিষয়টিকে ভুল বুঝছেন। করোনা প্রতিরোধের ব্যবস্থাকে ভুল বুঝে মডেল থানায় প্রবেশ নিষেধ ভেবে অনেকেই মডেল থানায় প্রবেশ করতে ভয় পাচ্ছেন ও চলে গিয়েছেন।

এ ব্যাপারে সেবা নিতে আসা একজন জানায়, আমি থানায় অভিযোগ করতে এসেছি। কিন্তু থানায় ঢুকবো কিভাবে, গেইট তো বন্ধ।

এদিকে বিভিন্ন তথ্য নিতে আসা মিডিয়াকর্মীরাও থানায় প্রবেশ করতে বিড়ম্বনায় পরতে হচ্ছে। প্রধান ফটকে দিতে হচ্ছে নানা কৈফিয়ৎ। সবশেষে থানায় প্রবেশ করতে উর্দ্ধতন কর্তৃপক্ষের মোবাইলে ফোন দিতে হচ্ছে।

চাঁদপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে মডেল থানা এলাকায় সর্তকতা বৃদ্ধি করা হয়েছে। সাধারণ মানুষের সুবিধার্থে ডিউটি অফিসারের কক্ষটি একেবারে প্রধান ফটকের সামনে নিয়ে আসা হয়েছে।

তবে সংক্রমণ প্রতিরোধ করতে গিয়ে যেন সাধারণ মানুষ সেবা পেতে বঞ্চিত না হয়, সেদিকে নজর রাখার পরামর্শ দিয়েছেন সচেতন মহল।

শেয়ার করুন
Exit mobile version