চাঁদপুরে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ পুরস্কার গ্রহণ করলেন খাজে আহমেদ মজুমদার

 

মোঃ আল আমিন হোসেন :
বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসানের হাত থেকে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ পুরস্কার গ্রহণ করেছেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলনেকক্ষে অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ অনুষ্ঠানে তিনি এই পুরস্কার গ্রহণ করেন।

অনুষ্ঠান শেষে এক সাক্ষাৎকারে, শ্রেষ্ঠ উপজেলা পরিষদ পুরস্কার প্রাপ্তিতে প্রথমে স্রষ্ঠার দরবারে ও পরে ফরিদঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খাজে আহমেদ মজুমদার। এছাড়া এই পুরস্কার আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর প্রথম অর্জন। যেভাবে ফরিদগঞ্জে অবস্থানরত সকল ভোটার বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে সম্মানের উচ্চ শিখরে পৌঁছিয়ে আমাকে উপজেলাবাসীর সেবা করার সুযোগ করে দিয়েছে, ঠিক সেভাবেই সেবা তথা অভূতপূর্ব উন্নয়নের মাধ্যমে জনগণের আস্থার মূল্য পরিশোধ করতে চাই।

গত এক বছর জেলার আটটি উপজেলার মধ্যে পরিবার পরিকল্পনা কার্যক্রমে ফরিদগঞ্জ উপজেলা এগিয়ে থাকায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাচিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) সুদীপ্ত রায়, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক এ.কে.এম. আমিনুল ইসলাম, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার, জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ ও সংশ্লিষ্ট অংশীজন।

এ বিষয়ে ফরিদগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. খালেদের কাছে জানতে চাইলে তিনি বলেন, গত এক বছরে চাঁদপুর জেলার আটটি উপজেলার মধ্যে ফরিদগঞ্জ উপজেলায় ১৩ স্বাস্থ্য কেন্দ্রে নরমাল ডেলিভারি, স্থায়ী পদ্ধতিসহ সকল কাজে এগিয়ে থাকায় পুরস্কৃত করা হয়।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)