চাঁদপুরে দুর্ঘটনায় সড়কে ঝড়লো দুই শিক্ষার্থীর প্রাণ

নিজস্ব প্রতিনিধি :
মোটরসাইকেল দুর্ঘটনায় সড়কে ঝড়লো কচুয়ার দুই মেধাবী শিক্ষার্থীর প্রাণ। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার পাখির মোড় এলাকায় বাইক আরোহী কচুয়ার তানভীর হোসেন রনি (২৩) ও জাহিদ হাসান জিপু (২৩) মালবাহী লরির চাপায় নিহত হয়। নিহত তানভীর আহমেদ রনি কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ও জাহিদ হাসান জিপু একই গ্রামের দুলাল মিয়ার ছেলে।

নিহত তানভীর হোসেনর বাবা দেলোয়ার হোসেন জানায়, তানভীর ও জাহিদ তারা উভয় সম্পর্কে খালাতো ভাই। আমি স্ত্রী ও ২ ছেলেকে নিয়ে ঢাকায় বসবাস করি। আমার বড় ছেলে তানভীর হোসেন রনি ঢাকা কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র। তার খালাতো জাহিদ হাসান জিপু চাঁদপুর সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র। বৃহস্পতিবার বিকেলে আমার ছেলে তানভীর ও জাহিদ মোটরসাইকেল যোগে ঢাকা থেকে আমার গ্রামের বাড়ি কচুয়ায় আসার পথিমধ্যে গজারিয়া পাখির মোড় এলাকার ব্রিজে উঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি লরি মোটর সাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই তানভীর মারা যায়। সংজ্ঞাহীন অবস্থায় অন্য মোটরসাইকেল চালকরা তাদেরকে পিকআপে করে গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথিমধ্যে জাহিদও মৃত্যুর কোলে ঢলে পড়ে।

তিনি আরো জানান, তানভীরের মানিব্যাগ থেকে তার পরিচয়পত্র পেয়ে উদ্ধারকারীরা আমাকে ফোন করে দুর্ঘটনার বিষয়টি জানায়। খবর পেয়ে আমি রাতেই গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছলে উদ্ধারকারীরা আমাকে পুরো দুর্ঘটনার বিবরণ তুলে ধরেন।

পরদিন শুক্রবার সকালে পালগিরি গ্রামে দুই মেধাবী শিক্ষার্থীর লাশ পৌঁছলে আত্মীয়স্বজন ও পাড়া প্রতিবেশিদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তাদের মুখে শোনা যাচ্ছিল অকালে ঝড়ে গেল দুই মেধাবী শিক্ষার্থীর প্রাণ। দু’জন সম্পর্কে খালাতো ভাই হলেও তারা চলাফেরা করতো বন্ধুর মতো।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, সড়ক দুর্ঘটনার কচুয়ার দুই শিক্ষার্থী নিহতের খবর পেয়েছি। শুক্রবার দুপুরে তাদের গ্রামের বাড়ি পালগিরিতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাদের লাশ দাফন করার বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)