চাঁদপুরে বিদেশী মদসহ দু’জন আটক

চাঁদপুরে বিদেশী মদসহ দু’জন আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বিদেশী মদসহ দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো : উপজেলার কলাকান্দা ইউনিয়নের দশানী গ্রামের রবিউল্লার ছেলে জাহিদ হাসান এবং ছেংগারচর পৌরসভার জোড়খালী সরকার বাড়ির মোহাম্মদ আলীর ছেলে মেহেদী হাসান।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে মতলব উত্তর থানার এসআই (নিরস্ত্র) মোঃ রমিজ উদ্দিন সংগীয় ফোর্সসহ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ছেঙ্গারচর পৌরসভাস্থ জোড়খালী সরকার বাড়ির মেহেদী হাসানের বসতঘর থেকে ১০ বোতল বিদেশি মদ (হুইস্কি) মেহেদী হাসান (৩০) ও মোঃ জাহিদ (১৯) কে আটক করেছে। গ্রেফতারকৃত আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মতলব উত্তর থানা পুলিশের চৌকস টিম বিদেশী মদসহ দু’জনকে আটক করত সক্ষম হয়েছে। তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। মাদকবিরোধী অভিযান সব সময় অব্যাহত আছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)