চাঁদপুরে রাতে মাছ শিকারে গিয়ে বাড়ি ফিরেনি সজিব

নিজস্ব প্রতিবেদক :
ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামে টেটা দিয়ে মাছ শিকার করতে গিয়ে মো. সজিব (২৩) হোসেন নামে যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার মধ্যরাতে ওই গ্রামের একটি পুকুরে তিনি মাছ শিকার করতে যান। শনিবার সকালে বাড়ির পাশের একটি জলাবদ্ধ স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত সজিব হোসেন উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের মো. আব্বাস ব্যাপারীর ছেলে।

আব্বাস বেপারী বলেন, তার ছেলের আগে মৃগী রোগ থাকলে বছর খানেক পূর্বে সে ভালো হয়ে যায়। পরে গত ৬ মাস পূর্বে তাকে বিয়ে দিয়েছেন। যখন যে কাজ পেত সেই কাজ করে জীবিকা নির্বাহত করতো সে। গত কয়েকদিন বৃষ্টি হওয়ার কারনে রাতে মাছ শিকার করেছে, সে গতরাতেও মাছ শিকারে গিয়ে আর ফিরে আসেনি।

স্থানীয় ইউপি সদস্য শাহাদাত হোসেন জানান, গত এক সপ্তাহ যাবৎ টানা বৃষ্টির কারণে ওই গ্রামে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সজিব গত কয়েকদিন রাতে মাছ শিকার করতে যায়। প্রতিদিন মাছ শিকার করে চলে আসলেও শনিবার রাতে সে আর ফিরে আসেনি। সকালে স্থানীয়রা মিলে তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বাড়ি থেকে একটু দূরে কাতার প্রবাসীর স্ত্রী নিপা আক্তার নামে এক গৃহবধূ সজিবের মরদেহ পুকুরের কিনারায় ভাসতে দেখে ডাক-চিৎকার দিলে ঘটনাস্থল থেকে তার মৃতদেহ উদ্ধার করে স্বজনেরা।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সজিবের মরদেহ উদ্ধার করা হয়েছে। সজিব মৃগী রোগী ছিলেন। তার বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)