Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুর সেবা সিটি সেন্টার উদ্বোধন

শাওন পাটওয়ারী :
চাঁদপুর শহরের মুন্সেফপাড়া এলাকার সেবা সিটি সেন্টারের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে দোয়া, মুনাজাত ও ফিতা কাটার মধ্য দিয়ে তা উদ্বোধন করা হয়।
উদ্বোধনীয় অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট জামে মসজিদের ইমাম মাওলানা আরিফুল ইসলাম।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে স্বাস্থ্যবিধি মেনে কেনাকাটার লক্ষ্যে সকল ক্রেতাদের অনুরোধ জানানো হয়। ১২তলা ভবনটিতে সেন্ট্রাল এসি, ওয়াইফাই ও লিফ্ট সম্বলিত মার্কেট হিসেবে চালু করা হয়েছে। এই সেবা সিটি সেন্টারে কাপড়ের দোকান, গার্মেন্টস, কসমেটিক্স, জুতা ও মোবাইল সামগ্রীসহ বিভিন্ন পণ্য সামগ্রীর প্রতিষ্ঠান দেয়া হয়েছে।

মার্কেট কর্তৃপক্ষ জানান নির্ধারিত কেনাকাটার জন্যক্রেতা সাধারণের জন্য র‌্যাফেল ড্র ছাড়া হয়েছে। বিশেষ আকর্ষণে রয়েছে ১টি প্রাইভেটকার, মোটর সাইকেল ও প্রতিদিন একটি করে মোবাইলসহ সর্বমোট ১০১টি পুরস্কার।

এছাড়া কেনাকাটার জন্য হটলাইন পদ্ধতি চালু করা হয়েছে। দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেবা হোল্ডিংয়ের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মো. সাইফুল ইসলাম, ল্যান্ডডোনার রাজন খান, আলহাজ ফারুক আহমেদ কাকন, মাসুদুর রহমান নান্টু, মো. জামাল হোসেন খানসহ সেবা সিটি সেন্টারের ব্যবসায়ীবৃন্দ।

শেয়ার করুন
Exit mobile version