Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলের ভেতর : নিহত ১

ফয়েজ আহমেদ :
চাঁদপুরের শাহরাস্তিতে পিচ্ছিল রাস্তায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাবার হোটেলের (রেস্টুরেন্ট) ভেতর ঢুকে পড়লে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অন্য এক ট্রাকের চালকের সহকারী (হেলপার) নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ মে) দিবাগত রাত ১টায় উপজেলার মেহের স্টেশন সংলগ্ন শুভ হোটেলের সামনে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে ট্রাকের চালক ও চালকের সহকারী পলাতক রয়েছে।

শাহরাস্তি মডেল থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় মেহের স্টেশন সংলগ্ন শুভ হোটেলের সামনে হাজীগঞ্জ থেকে কুমিল্লাগামী বালিবাহী ট্রাকের (চট্ট মেট্রো ট- ১১-৯২৭৩) চালক সহকারী মোঃ খোরশেদ আলম (৫২) যাত্রা বিরতিতে খাবার খাওয়ার উদ্দেশ্যে হোটেলের দিকে হেটে যাচ্ছিলেন।

ওই সময় কুমিল্লা থেকে হাজীগঞ্জগামী ট্রাক (ফেনী- ট ১১-০৮৭৫) বৃষ্টি ভেজা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলের ভেতর ঢুকে যায়। এতে হোটেলের সামনে থাকা ট্রাকের চালক সহকারী ঘটনাস্থলেই চাকায় পিষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতে খোরশেদ আলম কুমিল্লার নাঙ্গলকোর্ট উপজেলার ডালুয়া ইউনিয়নের শারফাতলী গ্রামের মৃত হাফিজ উল্যাহর পুত্র। তিনি ট্রাক থামিয়ে ওই হোটেলে ঢুকেছিলেন।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, নিহতের স্বজনদের মৃতদেহ বুঝিয়ে দেয়া হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

গত দেড় মাস ধরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে শাহরাস্তি অংশে দোয়াভাঙ্গা থেকে ওয়ারুক বাজার পর্যন্ত ৪ কিলোমিটার রাস্তায় পাথর উঠে যাওয়ায় দুর্ঘটনার ঝুঁকি বাড়ছে বলে অভিযোগ করেছেন চালক ও যাত্রীরা। অভিযোগের বিষয়ে সড়ক ও জনপথ বিভাগের হাজীগঞ্জ অঞ্চলের কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে চালকদের অভিযোগ অমূলক বলে জানান উপ-সহকারি প্রকৌশলী মোঃ রমিজ উদ্দিন।

এ বিষয়ে গত ১৯ মে দৈনিক চাঁদপুর প্রবাহে “শাহরাস্তিতে সড়কের পাথর উঠে যাওয়ায় দুর্ঘটনার ঝুঁকি” শিরোনামে সংবাদ প্রকাশিত হলেও টনক নড়েনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। আর কত দুর্ঘটনা ঘটলে রাস্তা সংস্কারের উদ্যোগ নেয়া হবে- এমন প্রশ্ন চালক, যাত্রী ও স্থানীয় এলাকাবাসীর।

Exit mobile version