Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদাকে গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুেরের শাহরাস্তিতে নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা দুলাল হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, ভুক্তভোগীর দূরসম্পর্কীয় দাদা শাহরাস্তি পৌর এলাকার শ্রীপুর গ্রামের মজুমদার বাড়ির মৃত আম্বর আলীর পুত্র মোঃ দুলাল হোসেন (৫৫) নিজ এলাকায় কনফেকশনারি ব্যবসা করতেন।

ভুক্তভোগী (১১) স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। সে বিভিন্ন সময়ে অভিযুক্তের দোকানে চকলেট ও চিপস কিনতে গেলে ভুক্তভোগীকে নানাভাবে যৌন হয়রানি করতো। গত ১৪ মে বিকেলে ভুক্তভোগী ক্লাস শেষে দুলালের দোকানের সামনে দিয়ে বাড়ি যাওয়ার সময় সে শিশুটিকে দোকানে ডেকে নিয়ে পিছনের কক্ষে ছুরি দেখিয়ে ধর্ষণ করে।

পরদিনও একই সময়ে একই ঘটনার পুনরাবৃত্তি করে। ঘটনা অবগত হয়ে গত ১৬ মে ভুক্তভোগীর মা বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় একটি ধর্ষণ মামলা রুজু করেন। যার প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, অভিযুক্ত দুলাল হোসেনকে (৫৫) গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে পাঠানো হয়েছে।

Exit mobile version