Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে বজ্রপাতে ১ কিশোর নিহত : আহত ১

কবির হোসেন মিজি :
চাঁদপুরে বজ্রপাতে কামরুল বকাউল (১৭) নামের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন তার ১ সহপাঠী। রোববার (১ আগস্ট) বেলা ১২টায় চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মাস্টার বাজারস্থ বাঁকড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কামরুল বকাউল বাকড়া গ্রামের মিলন বকাউলের ছেলে।

আহত ইব্রাহিম বকাউল একই বাড়ির শহিদুল বকাউলের ছেলে। তারা সম্পর্কে চাচাতো জ্যাঠাতো ভাই। নিহত কামরুল বকাউল ঢাকার উত্তর বাড্ডা এলাকায় একটি কোম্পানিতে পারটেক্স বোর্ডের কাজ করেন বলে স্বজনরা জানিয়েছেন।

হতাহতদের সহপাঠী মুন্না বকাউল জানান, রোববার সকালে তারা মাস্টার বাজার এলাকায় ঘুরতে বের হয়ে রাস্তার একটি ব্রিজের উপর বসে বেশ কিছুক্ষণ সময় কাটান। পরে আকাশের অবস্থা ঘোলাটে দেখে বৃষ্টির আবাসে তারা একত্রে বাড়ির দিকে রওয়ানা দেন।

মুন্না জানান, তিনজনের মধ্যে মুন্না তাদের কাছ থেকে কয়েক হাত দুরে ছিলেন। তারা বাড়ির কাছাকাছি যেতেই হঠাৎ বিকট শব্দে তাল গাছের উপর থেকে বজ্রপাত হয়ে তাদের গায়ে পড়ে। মুন্না তার কান বন্ধ করে মাটিতে বসে পড়ে। কিছুক্ষণের মধ্যেই সে পেছন তাকিয়ে দেখতে পান নিহত কামরুল ও ইব্রাহিম মাটিতে পড়ে আছে। সে তাদের কাছ থেকে একটু দূরে থাকায় তার তেমন কিছুই হয়নি।

পরে স্বজনরা তাদের সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফরহাদুল করিম তার পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাস্টার বাজার
এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার ফরহাদুল করিম জানান, বজ্রপাতে তার ফুসফুস এবং হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে সে মারা গেছে। বজ্রপাতে সে হয়তো ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন, স্বজনরা চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসলে পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত অবস্থায় পাই।

Exit mobile version