Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে রাত পোহালেই ‘৯৭/৯৯ ব্যাচের ছাত্র-ছাত্রীদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক :
শুক্রবার (১৮ ডিসেম্বর) চাঁদপুর স্টেডিয়ামে এসএসসি/এইচএসসি ‘৯৭/৯৯ ব্যাচের ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। করোনা সচেতনতার প্রচারণা, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ, স্বেচ্ছায় রক্তদান এবং ফ্রি মেডিকেল ক্যাম্পসহ নানা কর্মসূচি থাকছে দিনব্যাপী এই আনন্দ আয়োজনে। ‌’প্রকৃত বন্ধুত্ব চিরকালের’ স্লোগানে অনুষ্ঠিত হবে এই পুনর্মিলনী।

চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলার স্কুলের ছাত্র-ছাত্রীসহ ঢাকা, চট্টগ্রাম, বগুড়া, নোয়াখালী, গাজীপুরসহ বিভিন্ন জেলার স্কুলের উল্লেখিত ব্যাচের শিক্ষার্থীরাই এই উৎসবে অংশগ্রহণ করবে। অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। উদ্বোধক চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

চাঁদপুর জেলা এবং দেশের বিভিন্ন জেলার প্রাক্তন শিক্ষার্থীদের এ মিলনমেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান ও জেলা পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানকে ঘিরে পুরো জেলার উল্লেখিত ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে উৎসবের আমেজ চলছে। অনুষ্ঠানকে সফল করার জন্য শহরের বিভিন্ন স্থানে ফেস্টুন ও আলোকসজ্জা করা হয়েছে। মিলনমেলার অনুষ্ঠানস্থল স্টেডিয়ামের পুরো এলাকা বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে।

দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে : সকাল সাড়ে ৮টায় শোভাযাত্রা, ৯টায় সকালের নাস্তা, সাড়ে ১০টায় অতিথি ও আয়োজকদের শুভেচ্ছা বক্তব্য, সাড়ে ১১টায় খেলাধুলা। দুপুর ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নামাজের বিরতি ও মধ্যাহ্নভোজ। পরবর্তী কর্মসূচিগুলোর মধ্যে রয়েছে : বিকেল ৩টায় স্থানীয় শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠান, সোয়া ৪টায় ব্যান্ড এ মাইনরের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যা সাড়ে ৫টায় আতশবাজি, পৌনে ৭টায় ঢাকার ‘আভাস’ ব্যান্ডের পরিবেশনায় ব্যান্ড শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাত সাড়ে ৮টায় আতশবাজি ও অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা।

বন্ধুদের মিলনমেলা উদযাপন কমিটির আহবায়ক হিসেবে রয়েছেন উল্লেখিত ব্যাচের ছাত্র ডা. তানভীর আহমেদ মিয়া আরিফ, সদস্য সচিব শুভাশীষ ঘোষ (শ্রীগুরু) ও প্রধান সমন্বয়কারী আবুল বারাকাত লিজন পাটওয়ারী।

Exit mobile version