Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুর শহরে এসএসসি ‘৯৯ ব্যাচের ফ্যামিলি ডে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের বিভিন্ন স্কুলের ১৯৯৯ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী বন্ধু-বান্ধবী ও তাদের সন্তান এবং পরিবারের সদস্যদের অংশগ্রহণে গত ১১ জুলাই চাঁদপুর স্টেডিয়ামে ফ্যামেলি ডে অনুষ্ঠিত হয়েছে।

ফ্যামেলি ডে’র কর্মসূচী শুরু হয় বিকেল ৩টায় মাস্ক, গেন্জি, ব্যাজ, সেনিটাইজার ও কূপন বিতরনের মাধ্যমে।

বিকেল ৩টা ৩০ মিনিটে বন্ধুদের প্রীতি ক্রিকেট খেলার আয়োজন করা হয়।

পাশাপাশি বিকেল ৪টা থেকে ৪টা ৪৫ পর্যন্ত পরিবারের শিশুদের ঝুড়িতে বল নিক্ষেপ প্রতিযোগিতা সম্পন্ন হয়।

৫টা থেকে ৬টা পর্যন্ত নারীদের বালিশ পাসিং এবং বল নিক্ষেপ প্রতিযোগিতা সম্পন্ন হয়।

৬টা থেকে পৌনে ৭টা পর্যন্ত উম্মুক্ত আড্ডা চলে। ফুচকা, চটপটি, স্ন্যাক্স, আইসক্রীমের মাধ্যমে সকলকে আপ্যায়ন করা হয়।

সন্ধ্যা সোয়া ৭টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন নিয়াজ মোর্শেদ ও গীতা পাঠ করে ভাস্কর দাস। এরপর ‘৯৯ ব্যাচের লোগো উম্মোচন ও ওয়েবসাইট উদ্বোধন করা হয়, বন্ধুদের স্ত্রী ও বান্ধবীদের অংশগ্রহনে কেক কাটা হয়। শিশুসহ সকলের মাঝে কেক পরিবেশন করা হয়।

স্মৃতিচারণ ও অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন ‘৯৯ ব্যাচের ডা. বীথি মজুমদার, ডা. শাহরিয়ার শাওন, ডা. সুবর্ণা, ডা. এনাম, সিনিয়র সহকারী জজ মনির হোসাইন, সাংবাদিক আল ইমরান শোভন, সৈকত, সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান রাজু, অ্যাড. ভাস্কর দাস প্রমুখ।

আয়োজকদের পক্ষে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন সমন্বয়ক মোস্তফা কামাল, সাইফুল ইসলাম মিল্কন, ইউসুফ নূর তারেক, নিয়াজ মোর্শেদ, রাজীব, ইমাম হোসেন রাসেল, বিপ্লব, ইব্রাহীম, পলিন, মিরাজ, মাসুদ, রাসেল, তুহিন, সবুজ প্রমুখ।

স্মৃতিচারণ ও বক্তব্যের পর সকলের জন্য বরাদ্দকৃত উপহার ব্যাগ, মগ, ডায়েরি, কলম হস্তান্তর করা হয় এবং শিশু ও নারীদের প্রীতি ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়। রাত ৯টায় আতশবাজি উৎসবের আয়োজন করা হয়। সবশেষে রাতের খাবার পরিবেশন করে সকলকে ধন্যবাদ জানিয়ে এবং সকলের সুন্দর ভবিষ্যত কামনা করে আয়োজকগণ ফ্যামেলি ডে’র কর্মসূচী সমাপ্ত ঘোষণা করেন।

Exit mobile version