Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুর শহরে বালু ব্যবসায়ীকে হত্যা

কবির হোসেন মিজি :
চাঁদপুর শহরের নিউ ট্রাক রোড এলাকার খান সড়কের বাসিন্দা বালু ব্যবসায়ী রেহান উদ্দিন মিজি (৫৫) কে খুন করেছে দুর্বৃত্তরা। তিনি চাঁদপুর শহরের বাগাদী রোডে বালুর ব্যবসা করতেন।

স্থানীয় লোকজন ও একই বিল্ডিংয়ের বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, শরীয়তপুরের তারাবুনিয়া এলাকার বাসিন্দা মোঃ রেহান উদ্দিন মিজি গত দেড় বছর যাবত খান সড়কের তামান্না শারমিন ভিলার ৩য় তলার পশ্চিম পাশের ফ্লাটে ভাড়া থাকেন। তার ৩ মেয়ে, সকলে বিবাহিতা স্বামীর বাড়িতে থাকে। একমাত্র ছেলে প্রবাসী। তিনি ও তার স্ত্রী এই বাসায় থাকতেন। তার স্ত্রী গত ২ দিন পূর্ব গ্রামের বাড়িতে যান।

প্রতিদিনের মমেতা বৃহস্পতিবার তার স্ত্রী স্বামীর খোঁজ নিতে সকাল থেকে বার বার কল দেওয়ার পরও ফোন রিসিভ না করায় পাশ্ববর্তী ভাড়াটিয়াকে তিনি বিষয়টি অবহিত করেন। পরবর্তীতে বাসার পাশ্ববর্তী ভাড়াটিয়া দেখেন উক্ত ফ্লাটের বাহির দিয়ে দরজার ছিটকারী আটকানো। পরে তিনি দরজার ছিটকারী খুলে দেখেন বাসার খাটের উপর লাশটি পড়ে আছে।

তাৎক্ষণিক বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে জানানো হয়। ঘটনাস্থলে পিবিআই’সহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটের টিম পৌঁছে। লাশ সুরাতাল করে চাঁদপুর মডেল থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

Exit mobile version