Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুর সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ৪জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় কয়েক ঘন্টার ব্যবধানে ৪জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২জনের করোনা শনাক্ত হয়েছে। বাকী দু’জন ভর্তির অল্প সময়ের মধ্যে মারা যাওয়ায় তাদের নমুনা সংগ্রহ করা হয়নি। তাদেরও করোনার উপসর্গ ছিল।

সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল শুক্রবার রাতে চাঁদপুর প্রবাহকে জানান, ফরিদগঞ্জের গাজীপুর এলাকার রাজাপুর গ্রামের আঃ রব খান (৬৪) বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর হাসপাতালে আসেন। করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তির পর শুক্রবার সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে সদর হাসপাতালে ভর্তি হন শাহরাস্তির রাফাই এলাকার আমেনা খাতুন (৭৫)। ভর্তির এক ঘন্টার মধ্যে তিনি সেখানে মারা যান। তিনিও করোনায় আক্রান্ত ছিলেন।

এদিকে মতলব দক্ষিণ উপজেলার মাস্টার বাজার সংলগ্ন পিংড়া এলাকার সুরমা (৩৬) করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টা ১২ মিনিটের দিকে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। ভর্তির ৩ মিনিটের মাথায় তিনি মারা যান। তবে তার নমুনা সংগ্রহ করা হয়নি।

অন্যদিকে হাজীগঞ্জ উপজেলার উড়পুর গ্রামের শফিউল্লাহ (৭০) করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাত ৮টা ২০ মিনিটে সদর হাসপাতালে আসেন। রাত ১০টা ৪০ মিনিটের দিকে তিনি মারা যান। তারও নমুনা সংগ্রহ করা হয়নি।

Exit mobile version