Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

মতলবে দলীয় নেতা-কর্মীদের সাথে মায়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিনিধি :
মতলব উত্তরের মোহনপুরে নিজ বাড়িতে ঈদুল আজহা উপলক্ষে দলীয় নেতা-কর্মী, জনপ্রতিনিধি, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন সাবেক মন্ত্রী ও সাবেক সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

ঈদের পরদিন রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত মায়া চৌধুরীর উদ্যোগে ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়। মতলব দক্ষিণ এবং মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী তাদের প্রিয় নেতার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেন এবং পৃথক পৃথকভাবে শুভেচ্ছা বিনিময় করেন।

করোনাকালীন দুর্যোগের মধ্যে নেতা-কর্মী এবং সাধারণ মানুষ কেমন আছেন- এ বিষয়ে মায়া চৌধুরী তাদের খোঁজ খবর নেন। এ সময় তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। সবাইকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে সাহসিকতা ও ধৈর্য্য ধরার আহ্বান জানান তিনি।

এরপর তিনি নেতা-কর্মীদের মধ্যাহ্নভোজে আপ্যায়িত করেন।

এ সময় উপস্থিত ছিলেন তার সহধর্মিনী পারভীন চৌধুরী, জ্যেষ্ঠ পুত্র ও আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা আক্তার আখিসহ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এক পর্যায়ে চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারীও মায়া চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

মায়া চৌধুরীর বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরী জানান, প্রতি বছরই ঈদের পরদিন আমরা দলীয় নেতা-কর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী করে থাকি। অসংখ্য নেতা-কর্মী বাড়িতে এসে তাদের প্রিয় নেতার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করে গেছেন। বাধা-বিপত্তি থাকার পরও তারা কোন কিছুই তারা করতে পারেন নাই। সামাজিক দূরত্ব বজায় রেখে আমারা আমাদের আয়োজন সম্পন্ন করেছি।

মহিলা আওয়ামী লীগ নেত্রী আসমা আক্তার আখি জানান, করোনার এই দুঃসময়ে কর্মহীন হয়ে পড়া দুই মতলবের ১০ হাজার অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন মায়া চৌধুরী। নেতা-কর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী করা হলো। আমরা ওনার সাথে কাউকে কম্পেয়ার করি না।

এদিকে ঈদের দাওয়াতে মায়া চৌধুরীর বাড়িতে আসা লোকজনকে বাধা দেওয়া হয়েছে বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। তারা জানান, মতলবের সাহাপুর, নায়েরগাঁও উত্তর, নায়েরগাঁও দক্ষিণ, নারায়ণপুর এবং মতলব ব্রিজসহ বিভিন্ন স্থানে চিহ্নিত বেশ ক’জন যুবক পথিমধ্যে বাধা দেয় এবং মারধর করে।

Exit mobile version