Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

সড়ক দুর্ঘটনায় ট্রাক চালকের মৃত্যু : স্ত্রীর মামলা দায়ের

ঋষিকেশ :
চাঁদপুরের ফরিদগঞ্জ-রায়পুর সড়কে ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে গুরুতর আহত ট্রাকের চালক মনির হোসেনকে ঢাকার নেওয়ার পথে তিনি মারা গেছেন। নিহতের স্বজনরা বিষয়টি জানান।

এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক মনির হোসেনের স্ত্রী পপি আক্তার বাদী হয়ে শনিবার রাতে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় বিবাদী করা হয়েছে কাভার্ডভ্যান চালক হিমেলকে।

রোববার (২২ নভেম্বর) সকালে মনির হোসেনের লাশ ময়নাতদন্তের জন্য ফরিদগঞ্জ থেকে চাঁদপুর পাঠানো হয়েছে।

ময়নাতদন্ত শেষে লাশ নিয়ে যাওয়া হবে মনির হোসেনের বাড়িতে লক্ষ্মীপুর জেলায়। মনিরের শ্বশুর ফয়েজ আহমেদ জানান, তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে কাভার্ডভ্যান চালক হিমেল পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

এর আগে শনিবার সকাল ১১টায় গৃদকালিন্দিয়া জোড় কবর সংলগ্ন স্থানে বালিভর্তি ট্রাক (ঢাকা মেট্রো ট- ৬৭৯৫) কে মোহাম্মদিয়া ট্রান্সপোর্ট এজেন্সীর একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-অ ১১-১৫৬০) সজোরে ধাক্কা দিলে বালিভর্তি ট্রাকটি রাস্তার পাশে ছিটকে পড়ে যায়।

দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় একই কাভার্ডভ্যানটি নারিকেলতলা এলাকায় আকিজ সিমেন্ট ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ড ১৪-৪৩২২) কে সজোরে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে করে সিমেন্ট ভর্তি ট্রাকের চালক মো. মনির হোসেন (৩০) গুরুতর আহত হয়।

গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে। পরে চালক মনিরের স্বজনরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মারা যান।

Exit mobile version