Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

হাইমচরের প্রত্যেকটি পরিবার খাদ্য পাবে : নূর হোসেন

মো. খুরশিদ আলম :
মহামারী করোনায় আক্রান্ত মানুষজনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক যে দরজায় গিয়ে ভোট চেয়েছেন সে দরজায় খাবার পৌঁছে দিন বাস্তবায়নে শিক্ষমন্ত্রী ডা. দীপু মনি এমপি’র পক্ষ হতে তার নির্বাচনী এলাকা হাইমচরে ২৭৫০ পরিবারের জন্য খাদ্য সামগ্রী বিতরনের
উদ্যোগে নিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নূর হোসেন পাটওয়ারী।

বুধবার সকালে উপজেলা আওয়ানীলীগ কার্যালয়ে ত্রাণসামগ্রী প্যাকেজিং কার্যক্রম পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী সাংবাদিকদেরকে জানান, মহামারী করোনার প্রভাবে মানুষ যাতে ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য সরকার সামাজিক দূরত্ব নিশ্চিত করনে ঘরে থাকার জন্য মানুষজনকে যে নির্দেশ দেয়া হয়েছে আপনারা ঘরে থাকুন, আমরা আপনার ঘরে খাদ্য পৌঁছে দিব।

প্রাথমিকভাবে ২৭৫০ পরিবারে দেয়া শুরু হবে, খাদ্য সামগ্রীর মধ্যে থাকছে ১০ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি মশুর ডাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ২ কেজি আলু, ১ কেজি, সাবান, পেঁয়াজ, চা পাতাসহ ১১টি আইটেম দেয়া হবে, ত্রানসামগ্রী বিতরনে কোন তালিকা নয়, স্বেচ্ছাসেবকদের মাধ্যমে এ সকল ত্রাণ সামগ্রী মানুষের ঘরে ঘরে পৌছে দেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি’র এলাকায় প্রত্যেকটা পরিবারে পর্যায়ক্রমে খাদ্য সহায়তা প্রদান করা হবে।

খাদ্য সহায়তা বিতরন পরিদর্শন কালে উপস্থিত ছিলেন হাইমচর থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবীর প্রধানীয়, হাইমচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম, উপজেলা আওয়ামী লীগ সহ -সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, দপ্তর সম্পাদক মাকসুদ খান, উপজেলা যুবলীগ সদস্য হাজী ইসমাইল আখন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, ছাত্রলীগ নেতা খাদেমুল ইসলাম মিশু।

শেয়ার করুন
Exit mobile version