Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

হাজীগঞ্জের আল্লামা সৈয়দ জাহান শাহ (রঃ) আর নেই

নিজস্ব প্রতিনিধি :
হাজীগঞ্জের ধেররাস্থ ইমামে রাব্বানী দরবার শরীফের মেজো হুজুর আল্লামা সৈয়দ জাহান শাহ আল মোজাদ্দেদী (৬৫) আর নেই। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিলাহে…….রাজেউন)।

তার মৃত্যুতে এলাকা ও তাঁর মুরিদানদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ৪ ছেলেসহ বহু আশেকান ও মুরিদান রেখে গেছেন। তিনি ছিলেন ধেররা ইমামে রাব্বানি দরবার শরীফের পীর মরহুম সৈয়দ আবেদ শাহ মোজাদ্দেদী (রঃ)-এর ২য় সন্তান।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, আল্লামা সৈয়দ জাহান শাহ মোজাদ্দেদী ধেররাস্থ ইমামে রাব্বানী দরবার শরীফ সংলগ্ন নিজ বাসায় অসুস্থ হন। এরপর গত ২৬ আগস্ট চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। তবে করোনা রিপোর্ট নেগেটিভ থাকলেও উপসর্গগুলো করোনার মতো ছিল বলে পারিবারিক সূত্র জানায়।

এদিকে মরহুমকে রাতের মধ্যেই হাজীগঞ্জের ইমামে রাব্বানী দরবার শরীফের নিজ বাড়িতে নিয়ে আসা হবে। আজ বুধবার দরবার শরীফে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

Exit mobile version