Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরের ফরিদগঞ্জে পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুৎকর্মী নিহত

আমান উল্যা আমান :
চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় তৃষা কর্মকার (২৫) নামের চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ফরিদগঞ্জ জোনাল অফিসের এক কর্মী নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের ফরিদগঞ্জ বিদ্যুৎ অফিসের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত তৃষা উপজেলার ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের সানকিসাইর গ্রামের রবিশ্বর কর্মকারের মেয়ে।

জানা গেছে, তৃষা কর্মকার পল্লী বিদ্যুৎ অফিস থেকে বের হয়ে ফরিদগঞ্জ বাজারের একটি ব্যাংকে যাচ্ছিল। ওনুআ চত্বরের সামনে রাস্তার পাশে দাড়িয়ে থাকা অবস্থায় অটোবাইককে থামতে নিদের্শনা দিলে রায়পুর থেকে আসা একটি দ্রুতগামী ইটবাহী পিকআপ পিছন থেকে অটোকে ধাক্কা দেয়। এতে অটোবাইকটি তৃষা কর্মকারকে নিয়ে রাস্তার পাশে পড়ে থাকা গাছের গুঁড়ির মধ্যে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তৃষাকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

পল্লী বিদ্যু সমিতি ফরিদগঞ্জ জোনাল অফিসের ডিজিএম নুরুল হোসাইন জানান, নিহত তৃষা তার অফিসের বিলিং সহকারি হিসেবে কর্মরত ছিল। সে ওই সময়ে সোনালী ব্যাংকে টাকা উত্তোলনের জন্য অফিস থেকে বের হয়েছিল।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন সড়ক দুর্ঘটনার কথা স্বীকার করে জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ মৃতের লাশ উদ্ধার করেছে। ঘাতক অটোবাইক ও পিকআপকে আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।

Exit mobile version