Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরের বিভিন্ন প্রতিষ্ঠানে সুজিত রায় নন্দীর স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

আমরা যার যার সামর্থ্য মত একে অন্যের পাশে দাঁড়াবো : সুজিত রায় নন্দী

শাওন পাটওয়ারী :
বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাঁদপুরে বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ জুলাই ) সকালে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় এসব সুরক্ষাসামগ্রী তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

এ সময় তিনি বলেন, করোনা দুর্যোগ মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের পাশিপাশি বাংলাদেশ আওয়ামীলীগও দেশবাসীর পাশে থেকে অতন্দ্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছে। আমাদের মাননীয় সভানেত্রী দেশের মানুষের পাশে থাকার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন।

সেই নির্দেশনা মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির ব্যবস্থাপনায় বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠনকে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করছি।

তিনি আরো বলেন, এই মহামারী দুর্যোগ থেকে পরিত্রাণ পেতে আমরা মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করার পাশাপাশি নিজেরা সচেতন থাকবো এবং অপরকে সচেতন রাখবো। আমরা যার যার সামর্থ্য মত একে অন্যের পাশে দাঁড়াবো।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. মোঃ সাখাওয়াত উল্লাহ, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মাহমুদুন্নবী মাসুম, হাইমচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন প্রমুখ।

সুরক্ষা সামগ্রীপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- চাঁদপুর জেলা সিভিল সার্জন কার্যালয়, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল, ইসলামী আন্দোলন চাঁদপুর স্বেচ্ছাসেবক টিম, চাঁদপুর শ্মশান কমিটি, আঞ্জুমানে খাদেমুল ইসলাম, হাইমচর প্রেসক্লাব, বালিয়া ত্রিপুরা সমাজ উন্নয়ন সংস্থা।

স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল- অক্সিজেন, পিপিই, স্যানিটাইজার, সাবান, মাস্ক, সার্জিক্যাল চশমা, হেড কভার, ফুট কভার ইত্যাদি।

Exit mobile version