Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরের মোহনপুর ইউপি চেয়ারম্যান শামসুল হক বাবুল চৌধুরীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তরে উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা শামসুল হক বাবুল চৌধুরী (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল শুক্রবার সকাল ১০টায় মতলব উত্তরের দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে। তার মৃত্যুর সংবাদে মোহনপুরসহ বৃহত্তর মতলবে শোকের ছায়া নেমে এসেছে।

শামসুল হক বাবুল চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসনে চৌধুরী (মায়া) বীর বিক্রমের চাচাতো ভাই। বাবুল চৌধুরী সুদীর্ঘকাল ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে তিনি দায়িত্ব পালন করেন।

বাবুল চৌধুরী ৫ বার মোহনপুর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। দায়িত্ব পালনের সফলতার স্বীকৃতিস্বরূপ তিনি স্বর্ণপদক লাভ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ওই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি দীর্ঘদিন দূরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।

Exit mobile version