Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে ডেঙ্গুতে আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু

কবির হোসেন মিজি :
চাঁদপুরের হাজীগঞ্জে মো. নাছির উদ্দিন পলাশ (৩৫) নামের ব্যবসায়ী মারা গেছেন। শনিবার (২২ জুলাই) বেলা তিনটার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী জিসান আহমেদ ছিদ্দিকী জানান, পলাশ গত কয়েকদিন ধরে ডেঙ্গু রোগে ভুগছিলেন। তিনি হাজীগঞ্জ বাজারস্থ পলাশ টেলিকমের সত্ত্বাধীকারী ও পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের দক্ষিণ পাড়া আমির কাজী বাড়ির মৃত আবু তাহেরের মেঝো ছেলে।

নিহতের প্রতিবেশি মো. জাহাঙ্গীর হোসেন জানান, গত কয়েকদিন ধরে ব্যবসায়ী মো. নাছির উদ্দিন পলাশ জ¦রে ভুগছিলেন। পরে তার শারিরিক অবস্থার অবনতি হলে তিন দিন পূর্বে অর্থাৎ ১৯ জুলাই তাকে কুমিল্লা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে পরীক্ষা-নিরিক্ষায় তার ডেঙ্গু রোগ ধরা পড়ে। আজ বিকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ দিকে এই মৌসুমে হাজীগঞ্জে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মো. নাছির উদ্দিন পলাশের মৃত্যু হয়। যা উপজেলায় ডেঙ্গু আক্রান্তে প্রথম মৃত্যু।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সবশেষ তথ্য অনুযায়ী অদ্য পর্যন্ত উপজেলায় ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা ২৫জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে জাহানার ইমাম নামে একজন নারীকে সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

Exit mobile version