Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে প্রেমিক চাচার পর এবার প্রেমিকা ভাতিজির আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক :
প্রেমিকের পর এবার প্রেমিকার আত্মহত্যা। সম্পর্কে চাচা-ভাতিজি। এ কারণে উভয়ের পরিবারের মধ্যে বিষয়টি মেনে নেয়নি। প্রেমিক খালিদ হাসানের আত্মহত্যার বিষয়টি প্রেমিকা জামিলা খাতুন (১৬) মেনে নিতে না পেরে নিজেও আত্মহত্যা করে। গত ১৭ ফেব্রুয়ারি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের বারগাঁও বেপারী বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের জহিরুল ইসলাম বেপারীর মেয়ে মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী ছিল। একই মাদ্রাসায় বাড়ির আলমগীর হোসেন বেপারীর ছেলে খালিদ হাসান (১৬) নবম শ্রেণিতে পড়তো। প্রায়ই এক সময়ে মাদরাসায় যাওয়া-আসা ও কথাবার্তা হওয়ার সুবাধে এক বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম-ভালোবাসার বিষয়টি উভয় পরিবার এক মাস পূর্বে জানলে তাদের বাধা দেয়।

প্রেমিক খালিদ হাসান গত ২৭ জানুয়ারি আত্মহত্যা করার ২১ দিন পর আত্মহত্যা করে প্রেমিকা জামিলা খাতুন। কিন্তু পরিবার বিষয়টি স্বাভাবিক মৃত্যু বলে লাশ দাফন করে ফেলে। প্রেমিকের মৃত্যুর কষ্ট সইতে না পেরে প্রেমিকা জামিলা খাতুন নিজ ঘরের পড়ার কক্ষের দরজা বন্ধ করে বৃহস্পতিবার বিকেলে ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তাদের মৃত্যুর খবরে এলাকায় বিষাদ ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিহতের বাবা বলেন, আমি আর ওর মা পারিবারিক প্রয়োজনে আশ্বিনপুর বাজারে গিয়েছিলাম। প্রথমে আমার ছেলে জানালা দিয়ে ঘটনা দেখতে পায়। বাজার শেষে বাড়ি ফিরে মেয়ের রুমের দরজা ভেঙ্গে দেখি আমার মেয়ে এ অবস্থায় আছে।

নায়েরগাঁও উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান মোল্লা বলেন, ওই মেয়েটির আত্মহত্যার বিষয়টি আমাকে জানানো হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে। মেয়ের বাবাসহ লোকজন এসেছে এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে এ ব্যাপারে কাউকে গ্রেফতার করা হয়নি।

Exit mobile version