Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে প্রেমের বিরহে বিশেষ অঙ্গ কেটে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরে হাজীগঞ্জ উপজেলায় প্রেমের বিরহে পুরুষাঙ্গ কেটে প্রেমিক এবং গলা কেটে প্রেমিকা আত্মহত্যার চেষ্টা করে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। শনিবার রাতে উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে। তারা সম্পর্কে একে-অপরের চাচাতো ভাই-বোন।

স্থানীয় সূত্রে জানা যায়, তারাপাল্লা গ্রামের মনিরুল ইসলামের ছেলে রমজান (২৪) ও তার ভাই আব্দুল হান্নানের মেয়ে বিলকিস আক্তার পিংকির (১৮) মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক নিয়ে পারিবারিক টানাপোড়ন চলছে। তাদের এ প্রেমের সম্পর্ক দু’পরিবার মেনে নেয়নি। পিংকিকে বিয়ে করতে রমজান প্রস্তাব পাঠালে তা উভয় পরিবার নাকচ করে দেয়।

প্রেমিক যুগল নিজেদের কাছে না পাওয়ার বেদনায় শনিবার সন্ধ্যা রাতে রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের পুরুষাঙ্গ, গলার ডান পাশে এবং বাম হাতের তালুর উল্টো পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। প্রায় একই সময়ে প্রেমিকা বিলকিস আক্তার পিংকি নিজের বাড়ির ঘাটলায় ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। এদের দু’জনের বাড়ির দূরুত্ব প্রায় দেড় কিলোমিটার। তাদের দু’জনকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শামসুল আরেফিন বলেন, ধারালো অস্ত্রের আঘাতে রমজানের পুরুষাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডানপাশে ও হাতে মারাত্মক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখম হয়েছে। দু’জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ঢাকা প্রেরণ করা হয়েছে।

Exit mobile version