Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে বিপুল গাঁজা ও মোটরসাইকেলসহ মাদকব্যবসায়ী সুজিত আটক

নিজস্বব প্রতিবেদক :
শাহরাস্তিতে ১২ কেজি গাঁজাসহ এক মোটরসাইকেল আরোহীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ মে) সকালে উপজেলার মেহের উত্তর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, সকাল সোয়া ৭টার সময় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বানিয়াচোঁ যাত্রী ছাউনির সামনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) জনি কান্তি দে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পুলিশ চেকপোস্ট চলাকালে কুমিল্লা থেকে চাঁদপুর অভিমুখী একটি মোটরসাইকেল ২ আরোহীসহ পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়।

পুলিশ তাদের ধাওয়া করে মেহের উত্তর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের সামনে থামাতে সক্ষম হয়। ওই সময় পুলিশ এক আরোহী কুমিল্লা কোতোয়ালি থানার তেলীকোনা গ্রামের সাহাপাড়ার শিবু লাল সাহার পুত্র সুজিত সাহাকে (৩৬) আটক করলেও মোটরসাইকেল চালক পালিয়ে যায়।

পুলিশ তার কাঁধে থাকা একটি বেগুনী ও কালো রঙ্গের ব্যাগ তল্লাশী করে খাকী রঙের স্কচটেপ প্যাঁচানো নীল রঙের পলিথিনে মোড়ানো ৭টি প্যাকেট থেকে ৭ কেজি ও হাতে থাকা প্লাস্টিকের বস্তায় ৫টি প্যাকেটে ৫ কেজি গাঁজাসহ ১২ কেজি গাঁজা এবং কালো-লাল রংয়ের রেজিস্ট্রেশনবিহীন বাজাজ পালসার মোটরসাইকেলটি জব্দ করে।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, আটককৃত সুজিতের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Exit mobile version