Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে স্টেডিয়ামে মধ্য সেপ্টেম্বরে স্বাস্থ্যবিধি মেনে খেলাধুলা শুরু

শাওন পাটওয়ারী :
বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সারাদেশে বন্ধ হয়ে পড়েছিল খেলাধুলা ও প্রশিক্ষণ কার্যক্রম। পরিস্থিতি কিছুটা উন্নতির পথে থাকায় চাঁদপুর স্টেডিয়ামে মধ্য সেপ্টেম্বর থেকে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন খেলাধুলা ও প্রশিক্ষণ কার্যক্রম চালু করা হবে। জেলা ক্রীড়া সংস্থা সূত্রে বিষয়টি জানা গেছে।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু বুধবার বিকেলে দৈনিক চাঁদপুর প্রবাহকে জানান, সারাদেশে বন্ধ হওয়া খেলাধুলা ও প্রশিক্ষণ কার্যক্রম চালুকরণের বিষয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ কর্তৃক প্রেরিত গাইডলাইন ও মতামত অনুযায়ী সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার বন্ধ হওয়া খেলাধুলা ও প্রশিক্ষণ কার্যক্রম চালু করা হবে।

তিনি আরো বলেন, মন্ত্রণালয়ের নির্দেশনায় বলা হয়েছে করোনাভাইরাসের স্থানীয় পরিস্থিতি বিবেচনায় নিয়ে খেলাধুলা ও প্রশিক্ষণ চালু করতে। চাঁদপুরের বর্তমান যে পরিস্থিতি তাতে আমরা আশাবাদী ১৫ সেপ্টেম্বরের মধ্যে স্টেডিয়াম খুলে দেওয়া হবে। ইতিমধ্যে মাঠ খেলা ও প্রশিক্ষণের উপযোগী করতে প্রস্তুতি শুরু হয়ে গেছে।

এদিকে চাঁদপুরে করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ থাকা খেলাধুলা পুনরায় চালু হওয়ার খবরে ক্রীড়াপাড়ায় উৎসবের আমেজ বইছে। খেলোয়াড়রা বলেন, দীর্ঘদিন যাবত মাঠে খেলতে পারছি না, প্যাক্টিস করতে পারছি না। মধ্য সেপ্টেম্বর থেকে খেলাধুলা শুরু করার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ায় ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ জানাচ্ছি। খেলাধুলা শুরু না হলে খেলোয়াড়রা তাদের নৈপুন্য হারাবে।

Exit mobile version