Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুরে ৩ মাদ্রাসাছাত্রীকে অচেতন করে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
কোল্ড ড্রিংকসের (কোকাকোলা) সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে মাদ্রাসাছাত্রী তিন কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অচেতন অবস্থায় ওই ৩ ছাত্রীকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (১২ অক্টোবর) ভোরে চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মদনা গ্রামের বরকন্দাজ বাড়িতে। নির্যাতিত কিশোরী তিনজন’ই দক্ষিণ মদনা দাখিল মাদ্রাসার ছাত্রী।

নির্যাতিত কিশোরীর মা জানান, দুই মেয়েকে বাড়িতে রেখে ব্যক্তিগত কাজে ঢাকায় যাওয়ার কারণে সেই সুযোগে পাশের ঘরের বাচ্চু মিয়ার বখাটে ছেলে মিলন রোববার দিবাগত রাতে তার ঘরে আসে। এ সময় বখাটে মিলন কোকাকোলার ভিতরে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে তাদেরকে খাওয়ার জন্যে জোর করে।

তার দুই মেয়ে ছাড়াও ভাসুরের মেয়েসহ মোট ৩ কিশোরী রাতে সেই ঘরে ছিল। নেশাদ্রব্য মেশানো কোকাকোলা খেয়ে অচেতন হয়ে পড়ে ৩ কিশোরী। বখাতে মিলন সুযোগ বুঝে সোমবার ভোর রাতে সিঁধ কেটে ঘরের ভিতরে ঢুকে ৩জনকে ধর্ষণ করে বলে তিনি অভিযোগ করেন।

সকালে পাশের বাড়ির লোকজন সিঁধ কাটা অবস্থায় দেখতে পেয়ে ভিতরে ঢুকে অচেতন অবস্থায় তিনজনকে পড়ে থাকতে দেখে। এ সময় তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে আসা হয়। ঘটনার পর থেকেই ধর্ষণকারী মিলন এলাকা ছেড়ে গাঢাকা দিয়েছে।

Exit mobile version