Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক, সেক্রেটারি অ্যাড. সলিম উল্যা সেলিম

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হলেন শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক হলেন অ্যাড. সলিম উল্যা সেলিম। শনিবার চাঁদপুর সদর উপজেলার বাগাদীস্থ নানুপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন শেষে রাতে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নিবাচন কমিশনার অ্যাড. শামসুল ইসলাম মন্টু অনুষ্ঠানের অতিথি ও উপস্থিত নেতা-কর্মীদের সামনে নির্বাচন পরিচালনা কমটির সদস্যদের পরিচয় করিয়ে দেন।

নির্বাচনে জয়লাভকারী সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষণা করেন প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া। এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া ও সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল হক সাঈদ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসহ অনান্য নেতৃবৃন্দ।

জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শেষে জেলার বিভিন্ন উপজেলার ভোটারদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এবারের সম্মেলনে ভোটার সংখ্যা ছিলো ১৫১৫ জন। ৯৯২ জন ভোটার ব্যালট পেপারেরর মাধ্যমে ভোট প্রদান করেন। এর মধ্যে সভাপতি পদে শেখ ফরিদ আহমেদ মানিক ছাতা প্রতিকে পেয়েছেন ৯২৭ ও সাধারণ সম্পাদক পদে অ্যাড. সলিম উল্লাহ সেলিম মাছ প্রতীকে পেয়েছেন ৮৯২ ভোট।

নির্বাচনে অন্যান্য প্রার্থীদের মধ্যে সভাপতি পদে মমিনুল হক সাইকেল প্রতীকে পেয়েছেন ২৩, কামাল চৌধুরী চেয়ার পদে পেয়েছেন ১১ ভোট। সভাপতি পদে ভোট বাতিল হয়েছে ৩১টি।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে দেওয়ান মো. সফিকুজ্জামান আনারস প্রতীকে পেয়েছেন ৩৯, মোস্তফা খান সফরী বই প্রতীকে পেয়েছেন ২৫ ও কাজী গোলাম মোস্তফা আম প্রতীকে পেয়েছেন ১৪ ভোট। সাধারণ সম্পাদক পদে ভোট বাতিল হয়েছে ২২টি।

Exit mobile version