Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

চাঁদপুর শহরে পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে শিশুকে ধর্ষণ : অভিযুক্ত আটক

শাওন পাটওয়ারী :
পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শিশুকন্যাকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত ভাঙ্গারী ব্যবসায়ী মোঃ আলী (৩৭) কে আটক করেছে পুলিশ। সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে আটক আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এর আগে সোমবার সকালে শিশুর পিতা নুরুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। যার নং-১৬।

অভিযুক্ত মোঃ আলী শহরের রহমতপুর আবাসিক এলাকার জামাল শেখের ছেলে। শিশু মেয়েটি শহরের ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, গত রোববার (৬ ফেব্রয়ারি) বিকেলে ভাংগারী ব্যবসায়ী মোঃ আলীকে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের এসআই (উপ-পরিদর্শক) মোঃ ইসমাইল হোসেন তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

জানা যায়, মোঃ আলী ও মেয়ের পিতা উভয়ই ভাঙ্গারী ব্যবসায়ী। সেই সুবাধে আলীর সাথে মেয়ের পিতার পরিচয়। বিপণীবাগ এলাকায় আলী স্কুলপড়ুয়া মেয়েকে বিয়ে করে ফ্ল্যাট বাসা নিয়ে বসবাস করতো।

শিশু মেয়েটি জানায়, আমি ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। আমার পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে আলী আমাকে জোর করে বিয়ে করে। গত ২৪ জানুয়ারি আইনজীবীর মাধ্যমে এফিডেবিটে বিয়ে হয়। বিয়ের পর দিন আলী আমার সাথে শারিরিক সম্পর্ক করতে গেলে আমি তাতে বাধা প্রদান করি। তখন আলী আমার গলায় চাপ দিয়ে পিতা-মাতাকে হত্যার হুমকি দেয়।

তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ ইসমাইল হোসেন জানায়, অভিযুক্ত মোঃ আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version