Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

প্রফেসর ড. মফিজুর রহমানের সাথে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সদ্য সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রফেসর এবং ঢাবির জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মতলব উত্তরের কৃতী সন্তান ড. মোঃ মফিজুর রহমানের সাথে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সহ-সভাপতি রহিম বাদশা, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত ও সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ শনিবার ড. মফিজুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

ওইদিন সন্ধ্যায় ড. মফিজুর রহমানের সাথে তার প্রভোস্ট অফিসে গিয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দ এ সৌজন্য সাক্ষাতে মিলিত হন। প্রায় সোয়া এক ঘণ্টার মতো এ সৌজন্য সাক্ষাতের সময় ড. মফিজুর রহমানের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দ সাংবাদিকতার নানা বিষয় নিয়ে কথা বলেন, অনেক বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করেন।

প্রফেসর মফিজুর রহমান প্রাণ খুলে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং বিভিন্ন জানার বিষয়ে অবহিত করেন। পুরো সময়টি ছিল বেশ আন্তরিকতা এবং সৌহার্দ্যপূর্ণ। প্রফেসর মফিজুর রহমানের আতিথেয়তায় চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ মুগ্ধ হন। নেতৃবৃন্দ প্রফেসর মফিজুর রহমানকে চাঁদপুর প্রেসক্লাবের পঞ্চাশ বছরপূর্তি তথা সুবর্ণ জয়ন্তী উৎসবে আগাম আমন্ত্রণ জানান। তিনি সাদরে এ আমন্ত্রণ গ্রহণ করেন।

Exit mobile version