Site icon Chandpur Probaha | চাঁদপুর প্রবাহ

ভোটের অধিকার কেড়ে নিতে গিয়ে তারা আজকে হিজড়ার কাছে বিপুল ভোটে হারে : হাবীব-উন-নবী খান সোহেল

শাওন পাটওয়ারী :
কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হাবীব-উন-নবী খান সোহেল বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে। স্বৈরাচারী, ঝুলুম সরকার চাচ্ছেন না, তিনি বিদেশে গিয়ে উন্নত চিকিৎসা করান। তিনি তিলে তিলে মৃত্যুর দিকে চলে যাচ্ছেন। আমরা দাবি জানাচ্ছি তাকে বিদেশে সুচিকিৎসা করানো হউক। যে কোন সময় আমাদের রাজপথে নামতে হবে। ভোটের অধিকার ও গনতন্ত্র রক্ষায় সকলকে প্রস্তুত থাকতে হবে। কেউ বেইমানীর রক্ত নিয়ে রাজপথে নামবেন না।

৪ ডিসেম্বর (শনিবার) সকালে শহরের মুনিরা ভবনে নেতৃবৃন্দের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, বর্তমান সরকার জনগনের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। ভোটের অধিকার কেড়ে নিতে গিয়ে তারা আজকে হিজড়ার কাছে বিপুল ভোটে পরাজিত হয়। আমি তৃতীয় লীঙ্গের মানুষকে অসন্মান করার জন্য কথাটা বলিনি। যদি এই দেশে কলাগাছ নির্বাচনে দাঁড়ানোর সুযোগ পেত, তাহলে তারা সেখানেও হেরে যেত। আগে স্লোগান ছিল আমার ভোট আমি দিব, যাকে খুশি তাকে দেব। আর এই সরকারের শ্লোগান হলো আমার ভোট আমি দেব, যত খুশি তত দেব। তারেক রহমানের নেতৃত্বে জনগনের ভোটাধিকার ফিরিয়ে আনা হবে।

চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিকের সভাপতিত্বে ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. সেলিম উল্ল্যাহ সেলিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেওয়ান সফিকুজ্জামান, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান।

এ সময় চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু,মুনির চৌধুরী, আক্তার হোসেন মাঝি, সেলিমুস সালাম, খলিলুর রহমান গাজী, অ্যাড. হারুনুর রশিদ, সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন,জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী,জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক,সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Exit mobile version