চাঁদপুরে কিশোর গ্যাংদের হামলায় কিশোর নিহত

কবির হোসেন মিজি :
চাঁদপুর শহরে কিশোর গ্যাংদের অতর্কিত হামলায় শাহিন (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট সংলগ্ন জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে এই হামলার ঘটনা ঘটে। একই ঘটনায় জাহিদ (১৬) নামের অপর কিশোরকে গুরুতর আহত অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়েছে। নিহত শাহিন শহরের ব্যাংক কলোনী এলাকার মৃত স্বপন সরকারের ছেলে। আহত জাহিদের বাড়িও একই এলাকায়।

নিহত শাহিনের মা সাজেদা বেগম জানান, শুক্রবার সন্ধ্যার পর সে তার মাকে সাথে নিয়ে গেঞ্জি আনার জন্য বাসা থেকে বের হয়। এসময় তারা চেয়ারম্যানঘাটস্থ জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে গেলে রাতের অন্ধকারে একদল কিশোর গ্যাং অতর্কিত হামলা চালিয়ে তার ছেলে শাহিনকে চাপাতি দিয়ে এলোপাথারি কোপাতে থাকে।

একই সময় জাহিদ হোসেন পাশের দোকানের সামনে দাঁড়িয়ে থাকলে কিশোর গ্যাংরা তাকেও সন্দেহজনকভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করেন। পরে সাজেদা বেগম ও প্রত্যক্ষদর্শীরা তাদের দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন। আহত জাহিদের অবস্থা গুরতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এদিকে কয়েকটি সূত্র থেকে জানা গেছে, ঘটনার ক’দিন পূর্বে ব্যাংক কলোনী এলাকার একদল কিশোরদের সাথে ফুটবল খেলা এবং সিনিয়র-জুনিয়রকে কেন্দ্র করে অপর এক কিশোর গ্যাং পক্ষের মধ্যে দ্বন্দ্ব হয়। তারই সূত্র ধরে পূর্ব শুত্রুতার জেরে শাহিনকে ওই দলের লোক সন্দেহ করে তার ওপর এই অতর্কিত হামলা চালানো হয়।

শাহিনের মা জানিয়েছেন, তার ছেলে একজন নির্মাণ শ্রমিকের কাজ করতো। রাতে এ সংবাদ লেখা পর্যন্ত হাসপাতালের বারান্দায় নিহতের লাশ পড়ে থাকতে দেখা গেছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)