চাঁদপুরে ৩২০০ পিস ইয়াবাসহ ৩ মাদকব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক :
চাদঁপুর শহরের বকুলতলা এলাকার জনৈক সিডু মিজির ফার্নিচারের দোকানের সামনে থেকে ৩২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদকব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি পিকআপ আটক করে সেখান থেকে এসব ইয়াবা উদ্ধার ও ৩জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো- মাদ্রাসা রোডের মাসুদ সর্দার (৩৬), বড়স্টেশন এলাকার হিযবুল্লাহ মাতব্বর (৩০) ও হানিফ খাঁ (৪০)। এর মধ্যে মাসুদ সর্দার ও হিযবুল্লাহ মাতব্বরের দেহ তল্লাশি করে তাদের হেফাজত হতে টেপ দিয়ে মোড়ানো ১৬টি নীল রংয়ের এয়ারটাইড প্যাকেটে থাকা সর্বমোট ৩২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেন।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদ পারভেজ চৌধুরীর তত্ত্বাবধানে নতুনবাজার পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক মোঃ বাহার মিয়া সঙ্গীয় অফিসার এটিএসআই সুদর্শন কুরী, এটিএসআই আরিফ, এসআই শামীম ও সঙ্গীয় ফোর্সসহ সদর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময় এসব ইয়াবা উদ্ধার ও ব্যবসায়ী আটক করেন।

আটককৃত ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা বিক্রয়ের নগদ সর্বমোট ৫ হাজার ৪০০ টাকা এবং ৩টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। আটক প্রথম দু’জনের স্বীকারোক্তি অনুযাঅয়ী বড় স্টেশনের চিহ্নিত মাদক ব্যবসায়ী হানিফ খাঁকেও আটক করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা রুজু করে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)