বিএনপি নেতা মোশারফ হোসেন ও তার সহধর্মিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

শরীফুল ইসলাম :
করোনাভাইরাসের প্রকোপের কারণে গৃহবন্দী নিম্ন আয়ের অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে মেসার্স মোশারফ ট্রেডার্স সত্ত্বাধিকারী, বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোশারফ হোসেন ও তার সহধর্মিনী নাইমা মোশারফ। চলমান এই কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার একাধিক ওয়ার্ডের দরিদ্র কর্মহীন মানুষকে এ সহায়তা দেয়াা হয়।

দিনব্যাপী চাঁদপুর শহরের পৌর এলাকার ১০নং ও ১২নং ওয়ার্ডে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এদিন তিনি এদিন বেলা ১১টায় ১০নং ওয়ার্ডের রহমতপুর কলোনী ক্লাবের সামনে ও বিকেলে ১২নং ওয়ার্ডের বিষ্ণুদী মাদ্রাসা রোডে শহরের বিভিন্ন স্থানে খেটে খাওয়া নির্মাণ শ্রমিক, রিক্সাচালক, সিএনজি চালক, অটোবাইক চালকসহ বিভিন্ন পেশার শ্রমিকরদের হাতে চাল, ডাল, তেল, সাবান বিতরণ করা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা কাজী হুমায়ন কবির, মিজানুর রহমান লিটন, সাইফুল ইসলাম, মাসুদ পারভেজ, আক্তার হোসেন সরকার, রফিকুল ইসলাম, মাসুদ মুন্সি, আনোয়ার হোসেন বাচ্ছু, সাবেক ছাত্র নেতা ইউসুফ আলী, জেলা যুবলদ নেতা মোজাম্মের হক, ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি মজিবুর রহমান মজিব, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পাটওয়ারী, ওয়ার্ড যুবদলের সভাপতি যুবদল নেতা শহীদ ঢালী, সাধারণ সম্পাদক হান্নান ঢালী, চাঁদপুর সরকারি কলেজের সাবেক জিএস মজিবুর রহমান লিটন, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিন্টু দেওয়ান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর গাজী, ১২নং ওয়ার্ড যুবদলের সাধারণ সভাপতি সফিকুল আলম খান, সাধারণ সম্পাদক স্বপন মিজি, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, যুবদল নেতা স্বপন খান, শহীদ প্রধানিয়া, কাশিম মিজি, ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি মরু দাস, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আকাশ সরকার, সাংগঠনিক সম্পাদক আলআমিন হোসেন, ছাত্রদল নেতা কবির খান, হাবিব মুন্সি, রাব্বি প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন