চাঁদপুরে ভাই-ভাতিজার হামলায় প্রবাসফেরত সিরাজুল খুন : আটক ৩

মোরশেদ আলম/সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নে সম্পত্তিগত বিরোধকে কেন্দ্র করে বড় ভাই ও তার ছেলেদের হামলায় গুরুতর আহত হয়ে মৃত্যুবরণ করেছেন প্রবাসফেরত সিরাজুল ইসলাম (৫২)। শুক্রবার সকাল আনুমানিক ১০টার দিকে ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্রধানীয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী মাকসুদা বেগম বকুল বলেন, সম্পত্তি নিয়ে পারিবারিকভাবে তাদের দীর্ঘদিনের বিরোধ। আজকে (শুক্রবার) সকালে এ নিয়ে তাজুল ইসলামের পরিবারের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাজুল ইসলাম (৬০), তার স্ত্রী রহিমা বেগম (৪৫), তাদের বড় ছেলে সাইফুল ইসলাম (৩২) ও ছোট ছেলে আবিদ (২৪) সংঘবদ্ধ হয়ে আমার স্বামীর ওপর হামলা করে।

তিনি আরো বলেন, হামলার সময় তাজুল ইসলামের বড় ছেলে সাইফুল ইসলামের ছোড়া ইট মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে তার স্বামী সিরাজুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিক হামলাকারী তাজুল ইসলামসহ অন্যরা আমার স্বামীকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের চিকিৎসক শাহনাজ সুলতানা বিপাশা আমার স্বামীকে দেখে মৃত ঘোষণা করলে তাজুল ইসলামসহ তার পরিবারের লোকজন হাসপাতাল থেকে পালিয়ে যায়।

ঘটনা সম্পর্কে জানতে পেরে কচুয়া থানা পুলিশ হাসপাতালে আসে এবং ঘটনার সঙ্গে জড়িত তার ভাই তাজুল ইসলাম, ভাইয়ের স্ত্রী রহিমা বেগম ও ছেলের বউকে তামান্না বেগমকে আটক করে থানায় নিয়ে আসে। তবে ঘটনার সাথে জড়িত সাইফুল ইসলাম ও আবিদ পলাতক রয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহীম খলিল ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, এই ঘটনায় আমরা তাজুল ইসলামসহ ৩জনকে আটক করেছি। ঘটনায় জড়িত বাকীদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)