ফরিদগঞ্জ দুর্বৃত্তদের আগুনে বসতঘর দোকান পুড়ে ছাই

টিপু পাঠান :
ফরিদগঞ্জে রাতের আধারে দুর্বৃত্তদের দেওয়া আগুনে বসতঘর ও দোকান পুড়ে পথে বসেছে অসহায় পরিবার। বুধবার গভীর রাতে উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের নারিকেলতলা কালি গাছতলের পাশে নোয়া বাড়ির নুরজাহান বেগমের বসত ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নুরজাহান বেগম বলেন, রাতে অসুস্থ ছেলে বাবুল (৫৫)কে রাতের খাবার খাইয়ে ঘুমাতে রেখে আমি ঘরের দরজার কাছেই ঘুমাই ছিলাম। ঠিক কিছুক্ষণ পর ছেলে ডাক চিৎকার করলে উঠে দেখি আমার ঘরের দরজায় কারা যেন বাহির থেকে সিকল লাগাই রাখছে। আমার ছোট ছেলে দুলাল ঘরের সামনে একটি ছোট দোকান ছিল। এই দোকানে দোকান করেই চলতো দুলালের সংসার।

প্রতিবেশী মো. খলিলুর রহমান জানান, রাত্রে আমি বাড়িতে ঘুমিয়েছিলাম। গভীর রাতে আগুন লাগার চিৎকারের সংবাদ পেয়ে এসে দেখি ঘরের সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে। এলাকাবাসীর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসলে ও কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।

স্থানীয় ইউপি সদস্য মো. লিটন ও মামুন জানান, কি কারণে আগুন রেগেছে আমাদের জানা নেই। তবে কেউ যদি আগুন লাগিয়ে থাকে, তাহলে তদন্তন সাপেক্ষে তাকে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া হবে। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)