আগামী নির্বাচনেও জনগণ আওয়ামী লীগকে বিজয়ী করবে : মায়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :
সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মোফাজ্জল হোসেন (মায়া) বীর বিক্রমের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন মতলব উত্তর উপজেলার ১০জন ইউপি চেয়ারম্যান।

শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলায় মায়া চৌধুরীর বাসভবন মোহনপুর আলী ভিলা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা আ’লীগের আহ্বায়ক কমিটি ও সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক মোখলেছুর রহমান মাস্টার, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা আ’লীগের আহ্বায়ক কমিটি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান ও ফতেপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, ষাটনল ইউপি চেয়ারম্যান ও ষাটনল ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান ও বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, গজরা ইউপি চেয়ারম্যান হানিফ দর্জি, এখলাছপুর ইউপি চেয়ারম্যান মোছাদ্দেক হোসেন মুরাদ, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম গাজী, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবান সরকার সুভা প্রমুখ।

আগামী ২৮ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন, এলাকার উন্নয়ন এবং সংগঠনকে তৃণমূল পর্যায়ে শক্তিশালি করার লক্ষ্যে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে ইউপি চেয়ারম্যানদের উদ্দেশ্যে মায়া চৌধুরী বলেন, দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলাদেশ গঠনে কাজ করছেন প্রধানমন্ত্রী। আমি নিজে দেখি প্রধানমন্ত্রী দেশের জন্য কতটা পরিশ্রম করেন। সবাই নামাজ পড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনার কারনেই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে প্রশংসিত।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে নিরলস কাজ করছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশে^ উন্নয়নের রোল মডেল। তাঁর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। বিএনপি-জামায়াত যত ষড়যন্ত্র করুক না কেন আগামী নির্বাচনেও জনগণ আওয়ামী লীগকে বিজয়ী করবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।