ইতিহাস-ঐতিহ্যকে ধারণ করে শিক্ষার্থীদের এগিয়ে যেতে হবে : মেয়র জুয়েল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান এসোসিয়েশনের আয়োজনে অনলাইনভিত্তিক নিউট্রন স্টারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে বিদ্যালয়ের মিলনায়তনে পুরস্কার বিতেরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

তিনি তার বক্তব্যে বলেন, বিজ্ঞান এসোসিয়েশনের আয়োজনটি চাঁদপুরসহ সারাদেশের ভাবমূর্তি আরো বাড়িয়ে তুলেছে। আপনাদের মাধ্যমেই দেশ এগিয়ে যাচ্ছে। আমরা আপনাদের পাশে সব সময় রয়েছি। দেশর ইতিহাস ঐতিহ্যের সাথে থেকে শিক্ষার্থীদের ধারণ করতে হবে। আপনারা আগামী দিনের ভবিষ্যৎ, আপনাদের মাধ্যমেই দেশ এগিয়ে যাবে।

তিনি আরো বলেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির কারনে আমরা কিন্তু অনেক সুফল পাচ্ছি। শিক্ষা প্রতিষ্ঠানের যে ধরনের লজিস্টিক সাপোর্ট দরকার, তা শিক্ষামন্ত্রীর মাধ্যমে করে দেওয়ার চেষ্টা করবো। এছাড়া চাঁদপুর পৌরসভার পক্ষ থেকেও সহযোগিতা করা হবে। আপনাদের কিছু প্রয়োজন হলে আমাদের বলবেন, আমরা তা করে দেওয়ার চেষ্টা করবো।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা জানায় বিজ্ঞান ক্লাবের সদস্যরা। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এই আয়োজনের মিডিয়া পার্টনার দৈনিক চাঁদপুর প্রবাহ।

এসএসসি পরীক্ষার্থী ও এসোসিয়েশনের সভাপতি মুসফিকা হোসাইন আন্নিকা ও সাধারণ সম্পাদক তাসফিয়া তাসনিম তিশানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণকৃষ্ণ দেবনাথ।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নিহার কান্তি চক্রবর্তী, আসাদ উল্লাহ, সরকার মো. সেলিম, বিজ্ঞান এসোসিয়েশনের সদস্য সাহিরা নাছির, রুমাইয়া মম, রিধি, মাক্কিয়া মতিন, সুমাইয়া সেলিম রুপা প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।