ইমু ও ফেইসবুক ব্যবহার করতে নিষেধ করায় গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি :
ফরিদগঞ্জে ইমু ও ফেইসবুক ব্যবহারে নিষেধ করায় এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সোমবার সকালে উপজেলার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের খাঁড়খাদিয়া গ্রামের বেপারী বাড়ির আবু তাহেরের ছোট মেয়ে স্বপ্না (২২) ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। স্বপ্না এক সন্তানের জননী।

জানা যায়, তিন বছর পূর্বে উপজেলার সুবিদপুর ইউনিয়নের সুরঙ্গচাইল গ্রামের রাকিবের সঙ্গে ভালোবেসে বিয়ে করেছিল স্বপ্না। রাকিব ও স¦প্নার সংসারে আড়াই বছরের ছেলে সন্তান রয়েছে। বিয়ের কিছুদিন পর জীবাকার তাগিদে মালেশিয়ায় পাড়ি দেন স্বপ্নার স্বামী রাকিব। বিয়ের পর থেকে সুমি বেশি সময় বাবার বাড়িতেই থাকতো।

এ বিষয়ে স¦প্নার বাবা আবু তাহের ও বড় বোন বলেন, আমার বোনের সঙ্গে তার স্বামী রাকিবের প্রায়’ই ইমু ও ফেইসবুক মেসেঞ্জার ব্যবহার নিয়ে কথা কাটাকাটি হয় এবং স¦প্নাকে মোবাইল ব্যবহার করতে নিষেধ করে। তাতে আমার বোন রাগ করে আত্মহত্যা করে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আত্মহত্যার কথা শুনে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার ঘটনায় গৃহবধূর পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন