ঐতিহাসিক ৭ নভেম্বর উপলক্ষে জেলা বিএনপির বিভিন্ন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক :
আজ ঐতিহাসিক ৭ নভেম্বর। জাতীয় বিপ্লব ও সংহতি দিবস। ১৯৭৫ সালের এই দিনে আধিপত্যবাদী চক্রের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আমাদের জাতীয় স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র দৃঢ় প্রত্যয় বুকে নিয়ে সিপাহী-জনতা কাঁধে কাঁধ মিলিয়ে রাজপথে নেমে এসেছিল।

তাদের ঐক্যবদ্ধ বিপ্লবের মাধ্যমেই রক্ষা পায় সদ্য অর্জিত বাংলাদেশের স্বাধীনতা। কয়েক দিনের দুঃস্বপ্নের প্রহর শেষে সিপাহী-জনতা ক্যান্টনমেন্টের বন্দিদশা থেকে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে মুক্ত করে দেশ পরিচালনার গুরুদায়িত্ব অর্পণ করে।

দিবসটি উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছেন চাঁদপুর জেলা বিএনপি। আজ ভোরে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ১১টায় দলীয় কার্যালয়ে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় বিএনপির প্রবাসীকল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

আলোচনা সভা ও দোয়ার মাহফিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) মাহবুব আনোয়ার বাবলু।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।