করোনার সংক্রমণ রোধে চাঁদপুর প্রেসক্লাবের মাস্ক বিতরণ

চাঁদপুরের সকল ভালো কাজে প্রেসক্লাব জড়িত রয়েছে : পুলিশ সুপার

চাঁদপুর প্রতিনিধি :
করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করেছে চাঁদপুর প্রেসক্লাব। বুধবার (৫ মে) সকালে চাঁদপুর শহরের কালীবাড়ি শপথ চত্বরে পথচারী, যানবাহন চালক ও যাত্রীদের মাঝে এসব মাস্ক বিতরণ করা হয়।

এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ (বিপিএম- বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম (নাজিম) দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী ও গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, এএইচএম আহসান উল্লাহ, বর্তমান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল ও রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম রনি, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত আলী, ক্রীড়া সম্পাদক ফারুক আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ, সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল আলম, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের, কার্যকরী সদস্য এম এ লতিফ, সদস্য সেলিম রেজা, শরীফুল ইসলাম প্রমুখ।

পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বলেন, চাঁদপুরের সকল ভালো কাজে প্রেসক্লাব জড়িত রয়েছে। করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারের বিকল্প নেই। তাই প্রেসক্লাবের মাস্ক বিতরণ একটি মহতি উদ্যোগ। পজেটিভ কাজে প্রেসক্লাব যেমন এগিয়ে আসে, ঠিক এভাবে সমাজের সকলকে এগিয়ে আসা উচিত। বর্তমান সময়টা খুবই খারাপ যাচ্ছে। তাই সকলকে সচেতন থাকতে হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।