গোসলের ভিডিও করে ব্ল্যাক মেইলের অভিযোগ : প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

গাজী মহিনউদ্দিন :
চাঁদপুরের হাজীগঞ্জে সূবর্ণা (১৯) নামের এক প্রবাসীর স্ত্রী বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। গতকাল বুধবার সকালে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের তালুকদার বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত সূবর্ণা ওই বাড়ির ঝন্টু তালুকদারের মেয়ে। সে হাজীগঞ্জ পৌর এলাকার ৭নং ওয়ার্ড বদরপুর গ্রামের কাতার প্রবাসী শরীফ উল্যাহর স্ত্রী।

নিহত সুবর্ণার বাবা ঝন্টু তালুকদার অভিযোগ করে বলেন, আমার মেয়ে সুবর্ণাকে আড়াই বছর আগে বদরপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে শরীরের সঙ্গে বিবাহ দিই। কিছু দিন যাওয়ার পর আমার মেয়ের জামাই প্রবাসে চলে যান। সেই থেকে তার ভাসুর আবু তাহের মেয়েকে কুপ্রস্তাব দিয়ে আসছে। শুধু তাই নয়, সে আমার মেয়ের গোসলের ভিডিও ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করে।

ঝন্টু তালুকদার আরও জানান, তারা সোমবার আমার স্ত্রীকে খবর দিয়ে ডেকে নিয়ে আমার মেয়েকে বাড়ি পাঠিয়ে দেয়। ওই দিন রাতেই তারা (আমার মেয়ের শাশুড়ি পেয়ারা বেগম) আমার বাড়ি এসে মেয়ের বিরুদ্ধে উল্টো মিথ্যা অপবাদ দিয়ে শাসিয়ে যায়। এ নিয়ে সুবর্ণার মন খারাপ হয়ে যায়।

তিনি বলেন, বুধবার সকালে আমরা ঘরের একটি কক্ষে বসে কথা বলছিলাম। তার ফাঁকে মেয়ে অন্য রুমে গিয়ে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। টের পেয়ে রুমে গিয়ে দেখি মেয়ের লাশ ঝুলছে। আমি আমার মেয়ের মৃত্যুর জন্য তার ভাসুর তাহেরকে দায়ী করছি। আমি তার ফাঁসি চাই।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ জানান, সূবর্ণার মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন এবং ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, এ বিষয়ে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।