চাঁদপুরের মেঘনা নদীতে লঞ্চে ডাকাতি : অর্ধশত যাত্রীর সর্বস্ব লুট

মোরশেদ আলম :
চাঁদপুরের মতলব উত্তরে মেঘনা নদীতে লঞ্চে ডাকাতি ঘটনা ঘটছে। ডাকাতরা লঞ্চে থাকা অর্ধশতাধিক যাত্রীর নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার ও মালামাল লুটে নিয়েছে।

জানা যায়, বুধবার সন্ধ্যা সোয়া ৫টার দিকে নারায়নগঞ্জ থেকে মতলবের উদ্দেশ্যে ছেড়ে আসে এমভি হৃদয় নামের একটি ছোট লঞ্চ । মতলব উত্তর উপজেলার ষাটনলের কাছাকাছি লঞ্চটি আসলে অনুমানিক সন্ধ্যা ৭টার দিকে ডাকাতদল অস্ত্রের মুখে চালককে জিম্মি করে লঞ্চের যাত্রীদের সর্বস্ব লুটে নেয়।

লঞ্চে থাকা নয়ন মিয়া নামের এক যাত্রী জানায়, লঞ্চটি নির্দিষ্ট সময়ের ১০ থেকে ১৫ মিনিট পরে গজারিয়া ঘাটে ভিড়ে। গজারিয়া ঘাট থেকে কয়েকজন লোক লঞ্চে উঠে।

গজারিয়া ঘাট থেকে ছেড়ে আসা লঞ্চটি গজারিয়া ও মতলবের ষাটনল সীমানায় আসার পর ডাকাতরা লঞ্চে ফাঁকা গুলি ছুড়ে। এতে যাত্রীদের মাঝে আতংক সৃষ্টি করে মোবাইল ফোন, নগদ টাকা, মহিলাদের স্বর্নালংকার, যাত্রীদের সাথে থাকা মালামালসহ সর্বস্ব লুটে নেয়।

মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল মতিন জানান, ঘটনাটি চাঁদপুর সীমানার বাইরে গজারিয়া এলাকার। স্থানটি মুন্সিগঞ্জের এরিয়ায় পড়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। এ ঘটনায় ১০ থেকে ১৫জনের মত যাত্রী আহত হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন